Sunday, April 5th, 2020




মতলবে ৫০ ঘরে ত্রাণ পৌছে দিলেন নূরানী ইন্টেরিয়রের এমডি ফায়জুন্নুর আখন রাসেল

আরাফাত আল-আমিন : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার রসূলপুর গ্রামে করোনা ভাইরাসের কারনে কর্মহীন নিম্ন আয়ের ৫০ টি অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছেন নূরানী ইন্টেরিয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও নূরানী রেডিও ডট কম এর সম্পাদক মো. ফায়জুন্নুর আখন রাসেল।

ত্রাণ বিতরণ উপলক্ষ্যে রসূলপুর গ্রামে তার নিজ বাড়িতে মিলাদ ও মুনাজাত করা হয়। মিলাদে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ দুরুত্ব বজায় রেখে অংশগ্রহণ করেন। পরে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌছে দেন তিনি।


এসময় ফায়জুন্নুর আখন রাসেল অনলাইন বার্তায় বলেন, আজ আমি আমার ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে আমার পার্শ্ববর্তী পঞ্চাশের অধিক অসচ্ছল পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দিয়ে দুর্যোগের সময়ে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। এটা প্রচার দেখানোর জন্য মনে না করে আপনাদের অনুপ্রেরণা মনে করতে পারেন।

আপনার একটি ছবি হয়তো একটি পরিবারের একদিনের খাবার হতে পারে। আপনি না হয় দেখানোর জন্য হলেও একটা পরিবারের পাশে দাঁড়ান। “সুসময়ের বন্ধু অনেকেই হয়, দুঃসময়ের বন্ধুর কথাই মানুষের মনে থাকে”। সবার কাছে একটাই অনুরোধ নিজে ভালো থাকবেন অন্যকে ভাল রাখবেন। যতটুকু সম্ভব ঘরে থাকার চেষ্টা করবেন। সামাজিক দূরত্ব নয় শারীরিক দূরত্ব বজায় থাকবেন। অসহায় মানুষের পাশে থাকারও অনুরোধ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ